Borhan IT https://www.borhanit.com/2020/12/dingtone.html

যেভাবে আনলিমিটেড কথা বলবেন Dingtone অ্যাপের মাধ্যমে!

 সেই দিন গুলো এখন অতীত হয়ে গেছে, যখন আমরা আমাদের প্রবাসে থাকা প্রিয়জনের সাথে কথা বলার জন্য, তার একটু খানি কণ্ঠস্বর শোনার জন্য ব্যাকুল হয়ে থাকতাম। চিঠি, অডিও ক্যাসেট ইত্যাদির মাধ্যমে মনকে কিছুটা সান্ত্বনা দিতাম।

প্রযুক্তির কিছুটা ছোঁয়ায় সেই চিঠি এবং অডিও ক্যাসেটকে পেছনে ফেলে আমরা এসেছিলাম ল্যান্ড লাইনের যুগে। ইয়া লম্বা তারের সংযোগ থাকা সত্ত্বে আমরা আমাদের দেশ বিদেশে অবস্থান করা প্রিয়জনের সাথে একটু কথা বলার সুযোগ পেতাম।

কিন্তু বিজ্ঞান কখনো স্থিতিশীল ছিল না থাকবেও না। আমরা প্রতিনিয়ত  নিজেদেরকে বিভিন্ন প্রযুক্তির সাক্ষী করতে থাকব, যতদিন বেঁচে থাকব।

যাই হোক মোট কথা প্রযুক্তির উন্নতির সাথে সাথে আমাদের জীবন ধারার আমূল পরিবর্তন সাধিত হয়েছে। কথা বলার জন্য এখন বিভিন্ন অ্যাপ বের হয়েছে, যেগুলোর মাধ্যমে আমরা খুব সহজেই বিশ্বের বিভিন্ন প্রান্তে মুহূর্তেই এসএমএস(SMS) পাঠানো ছাড়াও ভয়েস কল, ভিডিও কল এবং ছবি পাঠানো সহ নানান ধরনের কাজ করতে পারি।

সম্প্রতি এরই আদতে একটি দুর্দান্ত অ্যাপ্লিকেশন বের হয়েছে যার নাম  ডিংটোন(Dingtone)। আজ আমি আপনাদেরকে ভিন্নধর্মী ও চমৎকার অ্যাপ্লিকেশন ডিংটোন(Dingtone) এর খুঁটিনাটি বিষয়ে বলব।

চলুন আর কথা না বাড়িয়ে আজকের ডিংটোন (Dingtone) অ্যাপ্লিকেশনের দারুণ সব ফিচার সম্পর্কে চট জলদি জেনে নিই।

ফ্রি কল ও মেসেজ

এই অ্যাপ দিয়ে আপনি বিশ্বের যে কোন প্রান্তে আনলিমিটেড কল করতে পারবেন Wifi, 3G/4G যেকোনো ডাটা নেটওয়ার্কে। আন্তর্জাতিক কল করার জন্য ভুরি ভুরি টাকা নষ্ট করা বন্ধ করুন এক্ষুণি।ডিংটোন (Dingtone) অ্যাপ ইন্সটল করুন, আর আপনার বন্ধু ও পরিবারের সদস্যদের ইনভাইট করুন আর টাকা বাঁচান।

দুর্দান্ত গুনমানের ভয়েস কল

ডিংটোনের ভয়েস কল গুলো উচ্চ মাত্রার ভিওআইপি(VoIP) নেটওয়ার্কের মাধ্যমে সম্পন্ন করা হয়। তাই কথা বলার মাঝে বিরক্তিকর কলড্রপ হওয়ার সম্ভাবনা নেই। এইচডি টেকনোলজি ছাড়াও আপনার নিত্য ব্যবহৃত সকল সার্ভিস থেকে ভালো সেবা প্রদান করে।

অন্যান্য অ্যাপ্লিকেশন গুলো আপনাকে ফ্রি কল বা কম দামে যে সব সুবিধা দিয়ে থাকে তা সস্তা মানের হয়। যেখানে ভয়েস কল করতে গেলেও আমাদের প্রচুর অস্পষ্টতার সম্মুখীন হতে হয়। কিন্তু এখানে ফ্রি কল ও এসএমএস গুলো বিদ্যুৎ গতিতে যায়।

সেরা সামাজিক যোগাযোগকারী

ডিংটোন (Dingtone) আপনার ফেসবুক বন্ধুদের তালিকা আপনার ফোনবুকের সাথে জুড়িয়ে রাখবে। যার ফলে আপনি আপনার নাম্বার প্রদর্শন করা ছাড়াই আপনার বন্ধুর সাথে নির্বিঘ্নে কথা বলতে পারবেন

সহজ, দ্রুত এবং সুদৃশ্য।

 ডিংটোন(Dingtone) ব্যবহার করা অত্যন্ত সহজ । বিরক্তিকর রেজিস্ট্রেশন ঝামেলা নেই, ফ্রেন্ড লিস্ট তৈরি করার ঝামেলা নেই। ইউজার নেম, পাসওয়ার্ড মনে রাখারও ঝামেলা নেই। শুধু ডিংটোন (Dingtone)  অ্যাপ ডাউনলোড করুন আর ব্যবহার শুরু করুন।

ডিংটোন (Dingtone) কেন ব্যবহার করবেন

  • ডিংটোন (Dingtone) অ্যপ্লিকেশনে কোন বিজ্ঞাপনের ঝামেলা নেই।
  • ফ্রি এসএমএস টেক্সট করতে পারবেন।
  • ফ্রি আন্তর্জাতিক এসএমএস করতে পারবেন।
  • আটজন একসঙ্গে ফ্রি তে গ্রুপ কল করতে পারবেন।
  • আপনার পরিচিতদের সাথে ছবি এবং ভিডিও শেয়ার করতে পারবেন।
  • একটি ডিংটোন (Dingtone)  অ্যাপ্লিকেশনে কয়েকটি নম্বর যোগ করতে পারবেন।
  • ফ্রি আন্তর্জাতিক ও ভিওআইপি(VoIP) কলের সুবিধা।
  • আপনার সকল ফেসবুক ফ্রেন্ড কে যুক্ত করতে পারবেন।
  • 3G/Wifi এর মাধ্যমে উচ্চমানের ভয়েস কল কোয়ালিটি পাবেন।

বিঃদ্রঃ ফ্রি কল, ফ্রি এসএমএস এবং আন্তর্জাতিক ফ্রি কলের সুবিধা পেতে হলে অবশ্যই দুইজন ব্যবহারকারীরই ডিংটোন (Dingtone অ্যাপ্লিকেশন ইনস্টল করা থাকতে হবে।

নতুন ব্যবহারকারী টিপস

আপনি অ্যাপ ডাউনলোড করার পর কতগুলো ক্রেডিট আপনার আছে তা দেখার দরকার নেই। বরং ক্রেডিট আয় করার সহজ উপায় গুলোর দিকে লক্ষ্য করুন। আপনার প্রতিদিনের টাস্ক পূরণ করুন আর ক্রেডিট আয় করতে থাকুন।

ক্রেডিট আয় করার সহজ উপায়

আপনি যখনি ডিংটোন(Dingtone)অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন তখনি “Get Credits” এ ক্লিক করুন। তারপর “Daily Check-in” এ ক্লিক করবেন। এভাবে আপনি প্রতিদিন কমপক্ষে দুই ক্রেডিট আয় করতে পারবেন। আপনি যখন একবার ‘স্টার ইউজার হয়ে যাবেন তখন "Daily Check-in”  থেকে আরো বেশি আয় করতে পারবেন।

বন্ধুদের ইনভাইট করে ক্রেডিট আয় করুন

আপনি আপনার একজন বন্ধুকে আপনার রেফার এর মাধ্যমে অ্যাপ এ জয়েন করালে সাথে সাথে আপনার অ্যাকাউন্টে  বিশ ক্রেডিট যোগ হয়ে যাবে। এভাবে আপনি আপনার যত বেশি বন্ধু ডিংটোন(Dingtone) এ নিয়ে আসবেন তত বেশি ক্রেডিট আপনার অ্যাকাউন্টে জমা হতে থাকবে। আর তাছাড়া আপনাদের আনলিমিটেড কথা বলার সুযোগ তো থাকছেই।

নোটিশঃ আপনার বন্ধু বা ফ্যামেলি কে ইনভাইট পাঠাতে হলে আপনাকে যেতে হবে More->Credits->Earn 20 credits issued for every invited friend.

 

পরিশেষে, ডিংটোন(Dingtone) সকল ফ্রি কল ও টেক্সট অ্যাপ থেকে সেরা। এটি প্রিয়জন দের সাথে যোগাযোগের একটি সেরা মাধ্যম এখানে যেভাবে রয়েছে ফ্রি কল, ফ্রি টেক্সট,ওয়াকি-টকি মেসেঞ্জার, এবং ফ্রি ইন্টারন্যাশনাল কল। আর তাই এটা আমার পছন্দের শীর্ষে অবস্থান করছে।

 

 

 


অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া